Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ভোলার ঘটনা উদ্দেশ্য প্রণোদিত: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ৭:১০ পিএম

‘ভোলার ঘটনা উদ্দেশ্য প্রণোদিত। যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় তাদের খুঁজে বের করা হবে।’- রবিবার বিকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে যুবলীগ নেতাদের সঙ্গে বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশকে যখন এগিয়ে নিয়ে যাচ্ছি তখন নানা ধরনের ঘটনা ঘটছে। এজন্য দেশবাসীকে ধৈর্য ধরার আহ্বান জানান তিনি।

বৈঠকে প্রধানমন্ত্রী আরও বলেন, যুবকদের শক্তি ও দেশ গড়তে কাজে লাগানোর জন্য যুবলীগ প্রতিষ্ঠা করা হয়। কেউ অন্যয় করলে ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • দীনমজুর কহে ২০ অক্টোবর, ২০১৯, ৮:১৭ পিএম says : 0
    বৃদ্ধের যুক্তি,যুবকের শক্তি এই দূইয়ের মিলনে জাতির সার্বিক মুক্তি।কমিটিতে দুর্নীতি মুক্ত নেতাদের পদ পদবীতে রাখুন ।দুর্নীতিবাজদের যায়গা নাই।। ভোলার ঘটনা নিরপেখ্খ তদন্ত পুর্বক দোষি ব্যাক্তিদের সাস্তি প্রদান করা হোক । নইলে মুসলমান হিসেবে আমরা দ্বায়ীথাকবো। আমাদের প্রিয়নবীকে যে ই কটোক্তি করবে তাকে ছেড়ে কথা বলা যাবেনা।সে হিন্দু হোক,আর মুসলমান হোক।।
    Total Reply(0) Reply
  • গনিম ২০ অক্টোবর, ২০১৯, ৮:৩৭ পিএম says : 0
    শেখ হাসিনা ......
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ২০ অক্টোবর, ২০১৯, ৯:০৫ পিএম says : 0
    Who fired? We want those members of police to be arrested who fired to the people and killed four and injured hundreds of them. Patriotic police members should wake up now. How dare some police members killing Muslims who are protesting against culprits who wrote against Allah and Rasool Allah (PBUH)?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ