Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম


হলিউড শীর্ষ পাঁচ
১ জোকার
২ দি অ্যাডামস ফ্যামিলি
৩ জেমিনি ম্যান
৪ ডাউনটন অ্যাবি
৫ জুডি

 

জেমিনি ম্যান
অ্যাং লি পরিচালিত অ্যাকশন থ্রিলার ‘জেমিনি ম্যান’। ‘পুশিং হ্যান্ডস’ (১৯৯২), ‘সেন্স অ্যান্ড সেন্সিবিলিটি’ (১৯৯৫), ‘দি স্টর্ম’ (১৯৯৭), ‘রাইড উইথ দ্য ডেভিল’ (১৯৯৭), ‘ক্রাউচিং টাইগার, হিডেন ড্রাগন’ (১৯৯৯), ‘চোজেন’ (২০০১), ‘হাল্ক’ (২০০৩), ‘ব্রোকব্যাক মাউন্টেন’ (২০০৫) এবং ‘লাইফ অফ পাই’ (২০১২) লি পরিচালিত ফিল্মে কয়েকটি।
হেনরি ব্রোগ্যান (উইল স্মিথ) পেশাদার আততায়ী। তার সর্বশেষ শিকার আসলে মন্দ মানুষ নয় বরং একজন বরং ভিন্ন মতাবলম্বী রাজনীতিবিদ জানার পর সে অবসর গ্রহণের সিদ্ধান্ত নেয়। কিন্তু এজেন্সি তাকে হত্যার সিদ্ধান্ত নেয়। ড্যানি (মেরি এলিজাবথ উইনস্টেড) নামে এক তরুণীর সঙ্গে তার যোগাযোগের কারণে সেও টার্গেটে পরিণত হয়। হেনরে তার সঙ্গে থাকার জন্য ড্যানিকে রাজি করায়। হেনরির ধনবান বন্ধু ব্যারন (বেনেডিক্ট ওং) তাদের পাশে দাঁড়ায়। তারা জানতে পারে জুনিয়রকে (উইল স্মিথ) তাদের হত্যায় দায়িত্ব দেয়া হয়েছে যাকে ২০ বছর আগে হেনরির ডিএনএ থেকে সৃষ্টি করা হয়েছে। শুরু হয় দুজনের মধ্যে যুদ্ধ। একসময় হেনরি জুনিয়রকে বোঝাতে সক্ষম হয় তাকে সৃষ্টি করার উদ্দেশ্য। কিন্তু তাকে কি এই পথ থেকে সরানো সম্ভব হবে?

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ