Inqilab Logo

ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মোদির অনুষ্ঠানে হাজির পুরো বলিউড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৯, ৮:৩৫ পিএম | আপডেট : ১২:০৪ এএম, ২১ অক্টোবর, ২০১৯

মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি অনুষ্ঠান মাতিয়ে রাখলেন বলিউড সুপার স্টার শাহরুখ খান।

শাহরুখ খান, বদলাতে থাকা বিশ্ব পরিস্থিতিতে মহাত্মা গান্ধীর সঙ্গে ভারত ও পৃথিবীর নতুন করে পরিচয় করানোর দরকার। খবর এনডিটিভি।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পাশে দাঁড়িয়ে শাহরুখ বলেন, আমরা সবাই জানি আমাদের পরিষ্কার থাকতে হবে। কিন্তু প্রধানমন্ত্রী মোদি নতুন করে সেই আইডিয়াকে নিয়ে আসেন স্বচ্ছ অভিযানের মাধ্যমে। আমরা সবাই জানি, এর ফলে আরও সচেতনতা তৈরি হয়েছে।

তিনি আরও বলেন, আমি সত্যিই বিশ্বাস করি গান্ধীজিকে রি-লোড করা দরকার। পৃথিবী বদলাচ্ছে, তাই আমাদের দরকার গান্ধীজি ২.০ (প্রামাণ্যচিত্র)। আপনারা সবই ডিজিটালাইজড করেছেন।'

অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় চলচ্চিত্র জগতের সামনে বক্তব্য রাখার সময় প্রধানমন্ত্রী ‘চলচ্চিত্র ও দূরদর্শনের জগৎকে' অভিনন্দন জানান মহাত্মা গান্ধীর আদর্শকে জনপ্রিয় করে তোলার জন্য।

উল্লেখ্য, শাহরুখ খান ছাড়া অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন আমির খান, কঙ্গনা রানাওয়াত, জ্যাকলিন ফার্নান্ডেজ, বনি কাপুর সহ বলিউডের তারকা ব্যক্তিত্বরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ