Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাবি শিক্ষার্থী ছুরিকাঘাতের ঘটনায় দুই ছাত্রলীগ নেতা গ্রেফতার

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

রাজশাহী বিশ^বিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ফিরোজ আনামকে ছুরিকাঘাতের ঘটনায় দুই ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে নগরীর মতিহার থানা পুলিশ। ছিনতাইয়ে ব্যবহত মটরসাইকেলও উদ্ধার করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম হাফিজুর রহমান।
গ্রেফতারকৃতরা হলেন, স্থানীয় বিনোদপুর এলাকার আব্দুল আজিজের ছেলে অনিক মাহমুদ বনি। তিনি রাবি শাখা ছাত্রলীগের বহিস্কৃত নেতা। অন্যজন হলেন রাজশাহী কলেজ ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান মিঠু। তার বাড়ি স্থানীয় মির্জাপুর এলাকায় বলে জানা গেছে।
নগরীর মতিহার থানার সাব-ইন্সপেক্টর জানান, শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে মির্জাপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে রোববার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে আহত ফিরোজ আনাম মতিহার থানায় মামলা দায়ের করেন।

রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, এর আগেও ক্যাম্পাসে ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগে অনিক মাহমুদ বনিকে ছাত্রলীগ থেকে ২০১৭ সালের ১৬ এপ্রিল বহিস্কার করা হয়।
প্রসঙ্গত, শুক্রবার রাত আটটার দিকে শহীদ হবিবুর রহমান মাঠের তালগাছের নিচে ফিরোজের মাথায় ছুরিকাঘাত করে মোটর সাইকেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে আহত অবস্থায় ফিরোজকে উদ্ধার করে রাজশাহী বিশ^বিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। শারীরিক অবস্থা অবনতি হওয়ায় রামেকে ভতি করা হয়। তিনি ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ