Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

আমার ছেলে নির্দোষ’

কক্সবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

 কক্সবাজারের চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের মুন্সীপাড়া গ্রামের মরহুম ইব্রাহিমের পুত্র মুজিবুল হক গতকাল রোববার বিকালে স্থানীয় একটি হোটেলে সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে দাবি করেছেন, তার পুত্র মিনহাজুল হক নয়ন (২৭) চট্টগ্রাম প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের এলএলবি শেষ বর্ষের ছাত্র।

গত ১৬ অক্টোবর চকরিয়া থানা পুলিশ তার ছেলেকে কোন মামলা ও গ্রেফতারি পরোয়ানা ছাড়াই গ্রেফতার করে থানায় নিয়ে যায়। নয়ন ওই সময় চকরিয়া পৌর বাসটার্মিনালের কোচপাড়া রাস্তার মাথাস্থ মিজান ইনঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ নামের একটি মোটর সাইকেল সার্ভিসিংয়ের দোকানে গাড়ি সার্ভিসিং করছিল। তিনি অভিযোগ করেছন স্থানীয় কতিপয় প্রভাবশালীর নেতার ইন্ধনে পুলিশ নয়নকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। বর্তমানে তার ছেলে নয়ন কক্সবাজার জেলা কারাগারে রয়েছেন। বিশ্ববিদ্যালয় পড়–য়া ছাত্র গ্রেফতার হওয়ায় তার ভবিষ্যৎ শিক্ষাজীবন অনিশ্চিত হয়ে পড়ায় বাবা হতাশ হয়ে পড়েছেন। তার পিতা দাবি করেন, ইতিপূর্বে পূর্বশত্রুতার জের ধরে ওই চিহ্নিত প্রভাবশালি মহলটি তার ছেলের বিরুদ্ধে ৩টি মিথ্যা মামলা দিয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ