Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

গুপ্তহত্যা ও জঙ্গিবাদ রুখতে ’৭১-এর মতোই ঐক্যবদ্ধ হতে হবে-মহিউদ্দিন চৌধুরী

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো :নগর আওয়ামী লীগের সভাপতি ও ১৪ দলের সমন্বয়ক এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ যখনই সারা বিশ্বে উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির মডেল হিসেবে স্বীকৃত হয়েছে, ঠিক তখনই স্বাধীন সত্তাকে ধ্বংস করার জন্য জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র ঘনীভ‚ত হয়েছে। গুপ্তহত্যা ও জঙ্গিবাদ নাশকতা সেই চক্রান্তেরই অংশ। এই ষড়যন্ত্র মোকাবেলায় জাতিকে ’৭১-এর মতোই অপরাজেয় ঐক্যবদ্ধ শক্তিতে পরিণত করতে হবে।
পরিকল্পিত গুপ্তহত্যা, ধর্মান্ধ জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ এবং দেশী-বিদেশী চক্রান্ত রুখতে কেন্দ্রীয় ১৪ দল ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আগামী ১৯ জুন রোববার বিকেল তিনটায় জামালখান রোডস্থ প্রেস ক্লাবের সম্মুখে মানববন্ধন পালনপলক্ষে এক প্রস্তুতি সভা গতাকাল শুক্রবার এবিএম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে তার চশমাহিলস্থ বাসভবনে অনুষ্ঠিত হয়।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট সুনীল কুমার সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক বদিউল আলম, মহানগর ন্যাপের ভারপ্রাপ্ত সভাপতি আলী নেওয়াজ খান, সাধারণ সম্পাদক এডভোকেট আলি আহমদ নাজির, মহানগর জাসদের সভাপতি আবু বক্কর সিদ্দিকী, মহানগর জাসদ নেতা আমিনুর রসুল, সাম্যবাদী দলের আহবায়ক বাবু অমূল্য বড়–য়া, গণআজাদী লীগের আহবায়ক মাওলানা নজরুল ইসলাম আশরাফী, জাতীয় পার্টির (জেপি মঞ্জু) নগর আহবায়ক আজাদ দোভাষ, জাসদ উত্তর জেলা সভাপতি বানু রঞ্জন চক্রবর্তী, তরিকত ফেডারেশনের জেলা আহবায়ক কাজী আহসান উল মোরশেদ কাদেরী, মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুপ্তহত্যা ও জঙ্গিবাদ রুখতে ’৭১-এর মতোই ঐক্যবদ্ধ হতে হবে-মহিউদ্দিন চৌধুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ