Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কিশোর-কিশোরীদের হার্ডলস

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম


 আগামী২৫ অক্টোবর শুরু হতে যাওয়া ওয়ালটন এয়ারকন্ডিশন ৩৫তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিকস প্রতিযোগিতায় প্রথমবারের মতো যুক্ত হতে যাচ্ছে কিশোর কিশোরীদের ১১০ ও ১০০ মিটার হার্ডলস।
দুদিন ব্যাপি (২৫ ও ২৬ অক্টোবর) এই প্রতিযোগিতায় ৬৪ জেলা, ৮ বিভাগ, শিক্ষাবোর্ড, বিকেএসপিসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ৪৫০ জন ৪ টি গ্রুপে (বালক বালিকা ও কিশোর কিশোরী) ৪১ টিইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করবে। তন্মধ্যে বালক ও বালিকা (অনুর্ধ্ব ১৭) বিভাগে ১৪ টি এবংকিশোর ও কিশোরী (অনুর্ধ্ব ১৯) বিভাগে ২৭ টি ইভেন্ট। গতকাল জাতীয় ক্রীড়া পরিষদের কনফারেন্সরুমে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেডারেশনের সেক্রেটারি অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু।
তিনিআরো বলেন, ‘সামার মিটের মতোই ফলাফল ইলেকট্রনিক টাইমিংয়েই হবে। সেনাবাহিনী সম্মতিও দিয়েছে। এবারের নতুন আকর্ষন কিশোর-কিশোরীদের হার্ডলস। আন্তর্জাতিক অঙ্গনে অংশগ্রহনেরলক্ষ্যে এখন থেকেই কাজ করতে চাই। তাছাড়া ভবিষ্যতে ৩ ও ৫ হাজার মিটার দৌড়ও যুক্ত করতেচাই।’ পৃষ্ঠপোষক ওয়ালটনের ডন জানান, ‘নিজ নিজ ইভেন্টে যারাই গোল্ড মেডেল পাবে তাদেরকে ওয়ালটনের হোমঅ্যাপ্লায়েন্স দেয়া হবে। তাছাড়া রেকর্ড গড়া অ্যাথলেটদের জন্য থাকবে আর্থিক পুরস্কার।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ