Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

শেখ কামাল ক্লাব কাপে সূচী বিভ্রাট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের সুচী নিয়ে বিভ্রাটে পড়েছে দলগুলো। গতকাল সকালে এক দফা পিছিয়েছে খেলার সুচী। দুপুর হতে আবারও পাল্টে গেল আন্তর্জাতিক এই টুর্নামেন্টের সময়। আগের সূচিতে ২১ অক্টোবর দুটি ম্যাচ থাকার কথা থাকলেও গতকাল প্রথম পরিবর্তিত সূচিতে সেদিনম্যাচ রাখা হয়েছিল একটি। সন্ধ্যা ৭টায় হওয়ার কথা ছিল ভারত চ্যাম্পিয়ন চেন্নাইয়ান এফসি ও মালয়েশিয়ারতেরেঙ্গুনা এফসির লড়াই। ২২ অক্টোবর সন্ধ্যা ৭টায় মুখোমুখি হওয়ার কথা ছিল বসুন্ধরা কিংস ও শ্রী গোকুলম কেরালা এফসির।
তবে দ্বিতীয় পরিবর্তিত সূচিতে ২১ অক্টোবর কোনো খেলাই রাখা হয়নি। তার বদলে ২২ অক্টোবর খেলাহবে দুটি। বিকেল ৪টায় চেন্নাইয়ান এফসির মুখোমুখি হবে মালয়েশিয়ার তেরেঙ্গুনা এফসি। সন্ধ্যা ৭টায় হবে বসুন্ধরা কিংস ও গোকুলামের খেলা।
টুর্নামেন্টশুরুর দুই দিন আগে ঢাকা আবাহনী নাম প্রত্যাহার করে নেয়াতেই মূলত এই সূচি বিভ্রাট। তাদের শূন্যস্থান পূরণ করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল ভারতের কেরালাএফসিকে। শেষ মুহূর্তের ডাকে সাড়া দিয়েছে দলটি। তবে বিলম্বিত হচ্ছে চট্টগ্রামে যাওয়ার সময়নিয়ে। গতকাল সন্ধ্যা ৭টায় ১৬ জনের আসার কথা থাকলেও বাকিদের ভিসা সমস্যা থাকায় আজ চট্টগ্রামে পা রাখবে গোকুলমের খেলোয়াড়রা।
সূচি পেছানোর ধাক্কা সামলাতে কমিয়ে দেয়া হচ্ছে দুই দিনে দুই সেমিফাইনালের হিসাব। এখন ২৮অক্টোবর একইদিনে হবে দুই সেমিফাইনাল। ২৭ অক্টোবর থাকছে বিশ্রাম। ফাইনাল হবে যথারীতি৩০ অক্টোবর।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ