Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিকালে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন ঐক্যফ্রন্টের নেতারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১০:৪০ এএম | আপডেট : ১১:৪৬ এএম, ২১ অক্টোবর, ২০১৯

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে দেখতে যাওয়ার অনুমতির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করবেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।


সোমবার বিকাল ৩টায় এই সাক্ষাৎ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয় অনুমতি দিলে ড. কামাল হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল খালেদা জিয়াকে দেখতে যাবেন।

ঐক্যফ্রন্টের দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু এ তথ্য জানান।

মিন্টু বলেন, জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের নেতৃত্বে ঐক্যফ্রন্টের একটি প্রতিনিধিদল সোমবার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করতে যাবেন।



 

Show all comments
  • দীনমজুর কহে ২১ অক্টোবর, ২০১৯, ১১:০৮ এএম says : 0
    আশা করি অনুমতি দিবেন,সোহর্দিঊদ্দনে সমাবেশ করার অনুমতি ও দিবেন। অতিদ্রুত খালেদা জিয়াকে মুক্তি দিয়ে দেশে একটি স্থিতিশীল রাজনিতির পরিবেশ তৈরি করে দিবেন।
    Total Reply(0) Reply
  • llp ২১ অক্টোবর, ২০১৯, ১১:১৮ এএম says : 0
    Why these people in the picture look like they are just coming out from the torment of hell. Why nobody smile in todays sonar Bangladesh.
    Total Reply(0) Reply
  • ahammad ২১ অক্টোবর, ২০১৯, ১২:৪৫ পিএম says : 0
    বি,এন,পির,দায়ীত্বশীল বা হাই কমান্ডকে অনুরোধ করবো,আপনারা এই দোমুখো সাপ গুলো থেকে দলকে হেফাজত করুন। এদের দোতিয়ালির কারনে আপনারা অবৈদ সংসদকে বৈধতা দিয়েছেন। দেশ নেএী আজও বন্দী,এদের উপর ভরসা না করাই উওম। নির্বাচনে যাদের জামানত থাকে না এদের কাছে এমন কি আশা করতে পারেন ? এখনো সময় আছে বিশ দলীয় জোটের কয্যক্রম সছল করুন। নাহয় জাতী আপনাদেরকে খমা করবে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ