Inqilab Logo

ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

রাবি ছাত্র উপদেষ্টার মেয়েকে শ্লীলতাহানি, স্কুল শিক্ষক শ্রীঘরে

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১১:৫০ এএম | আপডেট : ১২:৩৮ পিএম, ২১ অক্টোবর, ২০১৯

রাজশাহী বিশ^বিদ্যালয় ছাত্র উপদেষ্টার মেয়েকে শ্লীলতাহানির অভিযোগে বিশ^বিদ্যালয় স্কুলের প্রভাষক দুরুল হুদাকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাতে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এ তথ্য নিশ্চিত করেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম হাফিজুর রহমান।
ভুক্তভোগী রাবি ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. লায়লা আরজুমান বানুর মেয়ে। রাবি স্কুলের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। অন্যদিকে অভিযুক্ত মো. দুরুল হুদা ওই স্কুলের প্রভাষক বলে জানা গেছে।
এ ঘটনায় ভুক্তভোগীর মা ড. বানু নিজে বাদী হয়ে রোববার বিকেলে মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেফতার করে নগরীর মতিহার থানা পুলিশ।
অভিযোগে ড. বানু উল্লেখ করেন, রোববার রাতে আনুমানিক ৮.৩০ মিনিটে বাস ভবনে মেয়েকে পড়াতে যান ওই শিক্ষক। পড়া শেষে বাড়ী দেখার নাম করে স্টোর রুমে নিয়ে যায় মেয়েকে। সেখানে বিভিন্ন অশালিন আচরণ করে। পরে আমার মেয়ে চিৎকার শুরু করে। চিৎকার শুনে ঘটনাস্থলে উপস্থিত হই। উপস্থিতির টের পেয়ে অভিযুক্ত দুরুল হুদা বাসা থেকে দ্রুত সটকে পড়ে। উক্ত ঘটনায় আমার মেয়ে ও স্বামী মানসিক ভাবে পুরোপুরি ভেঙ্গে পড়েছে।
এ ব্যাপারে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম হাফিজুর রহমান জানান, লিখিত অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পরে ঘটনার সত্যতা পাওয়ায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের-১০ ধারার অধীনে অভিযোগ গঠন করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ