Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নরসিংদীতে ইসলামী কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : পবিত্র মাহে রমজান উপলক্ষে দারুল ওহী ইন্টারন্যাশনাল মাদরাসা এক ইসলামিক কুইজ প্রতিযোগিতার আয়োজন করে। পবিত্র কোরআন ও হাদিসের ৪৯টি প্রশ্ন সমন্বয়ে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় নরসিংদী জেলার প্রায় ২শত শিক্ষা প্রতিষ্ঠানের ১০ হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে। এদের মধ্যে থেকে ১০০ সঠিক উত্তরদাতাকে লটারির মাধ্যমে বাছাই করে পুরস্কৃত করা হয়। এ উপলক্ষে গতকাল শুক্রবার নরসিংদী সদর উপজেলা বেলাটি গ্রামে দারুল ওহী ইন্টারন্যাশনাল মাদরাসা মাঠে এক পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি ড. আনোয়ারুল আশরাফ খান (দিলীপ)। বিশেষ অতিথি ছিলেন আমদিয়া ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন ভূইয়া রিপন, পলাশ শিল্পঞ্চল কলেজের অধ্যাপক মো. আ. রশিদ, বাবুরহাট টাওয়ার এর প্রকল্প পরিচালক মো. জানে আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দারুল ওহী ইন্টারন্যাশনাল মাদারাসার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. ইমাম হোসেন। স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার প্রিন্সিপাল মোহাম্মদ আবু মুছা মাক্কী।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জনকারী নরসিংদী মডেল স্কুলের ছাত্র শাওন মিয়াকে একটি রিফ্রিজারেটর হস্তান্তর করেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. ইমাম হোসেন।
দ্বিতীয় স্থান অর্জনকারী বোয়ালদিয়া মাদরাসার ছাত্রী ঝর্ণা আক্তারকে একটি ‘ট্যাব’ ও তৃতীয় স্থান অর্জনকারী জামিয়া কাসেমিয়ার ছাত্রী হালিমা তুস সাদিয়াকে একটি মোবাইল সেটসহ ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। এছাড়া অন্যান্য ৯৭ জন বিজয়ীকে বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়।



 

Show all comments
  • জুবায়ের ১৩ অক্টোবর, ২০২০, ৭:৫৯ পিএম says : 0
    gd
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদীতে ইসলামী কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ