Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৬ নভেম্বর ২০১৯, ০১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ভোলায় নবীপ্রেমিক জনতার খুনীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে জমিয়ত এর বিক্ষোভ মিছিল

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ৩:৪৩ পিএম
ভোলায় আল্লাহ ও আল্লাহর রাসূল সা. এর ইজ্জত রক্ষায় আন্দোলনরত মুসল্লিদের উপর সরকারের পেটুয়া বাহিনীর নৃশংস ও পৈশাচিক কায়দায় হত্যা ও হামলার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগর এর নেতৃবৃন্দ। তারা বলেন, দেশের প্রতিবাদী নবীপ্রেমী মানুষের রক্তে সরকারের হাত রঞ্জিত। জালেম এ সরকার কোনভাবেই এ দায় এড়াতে পারে না। দেশে একটি ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে নিজের অপকর্ম, দূর্নীতি ঢাকার মরণপ্রাণ যে প্রচেষ্টা করছে সরকার তারই একটি অংশ হিসেবে আবার নতুন করে ভোলার নির্যাতিত পাঁচহাজার মুসলমানদের উপর মিথ্যা মামলা দিয়েছে। অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। এ হত্যাযজ্ঞের বিচার বিভাগীয় তদন্তকমিটি করে খুনীদের দৃষ্টান্তমুলক শাস্তি না দিলে পরিণতি শুভ হবে না।
আজ বাদ জোহর জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
তারা ৪ শহীদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত করেন।
ঢাকা মহানগর জমিয়তের সভাপতি প্রিন্সিপাল মাওলানা বেলায়েত হোসাইন আল ফিরোজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি আতাউর রহমান খান এর পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ বক্তব্য রাখেন, মুফতি জাকির হোসাইন খান, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মুফতি রেজাউল করীম, মুফতি আবু সাঈদ, ছাত্র জমিয়ত সভাপতি তোফায়েল গাজালি, সুহাইল আহমদ প্রমুখ

 



 

Show all comments
  • দীনমজুর কহে ২১ অক্টোবর, ২০১৯, ৪:৫৩ পিএম says : 0
    উদর পিন্ডি বুদরঘারে না চাপিয়ে প্রকূত অপরাধীর বিচার, মিথ্যা মামলা প্রত্যাহার করা ,আল্রাহ এবংনবীকে কটুক্তিকারীকে খুজেঁবের করে বিচারের সম্মুখিন করা সরকারের ঈমানী দ্বায়ীত্ব।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ