Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ০৩ রজব ১৪৪১ হিজরী

ময়মনসিংহে সন্দেহজনক লাগেজে হাত-পা-মুন্ডুবিহীন লাশ উদ্ধার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ৪:৫৮ পিএম

ময়মনসিংহে বোমা সন্দেহে একটি লাগেজ দীর্ঘ ১২ ঘণ্টা ঘিরে রাখার পর সেটির ভেতরে মিলেছে হাত-পা ও মুন্ডুবিহীন মরদেহ। সোমবার সকাল সাড়ে ৮ টায় লাগেজটি খুলে মরদেহ উদ্ধার করে ঢাকা থেকে আসা বোম্ব ডিসপোজাল ইউনিট।
ময়মনসিংহ জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, গতকাল রোববার বেলা ১১ টা থেকে নগরীর পাটগুদাম ব্রিজের পাশেই একটি লাল লাগেজ পড়ে থাকতে দেখা যায়। তারপর বিষয়টি এক ট্রাফিক পুলিশের চোখে পড়ে এবং সন্দেহ করেই বিষয়টি সন্ধ্যায় পুলিশকে জানায়। এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি,পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এবং র‌্যাব-১৪’র সিইও লে. কর্নেল ইফতেখার উদ্দিনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকতারা। তারপর (২০ অক্টোবর) রাত ৮টা থেকে ব্রিজের পাশে পড়ে থাকা ওই লাগেজটিকে ঘিরে রাখেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পরে খবর দেওয়া হয় ঢাকার বোম্ব ডিসপোজাল ইউনিটকে। পরে সোমবার সকাল সাড়ে ৮ টায় বোম্ব ডিসপোজাল ইউনিট ঢাকা থেকে ঘটনাস্থলে এসে লাগেজটি থেকে মরদেহটি উদ্ধার করেন। তারপর ময়নাতদন্তের জন্য মরদেহটি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
সূত্রমতে, ২০ অক্টোবর সন্ধ্যার পর থেকে সন্দেহজনক লাগেজকে ঘিরে তোলপাড় সৃষ্টি হয় স্থানীয় প্রশাসন ও নগরবাসীর মাঝে। মরহেদ উদ্ধারের পূর্ব মূহর্ত পর্যন্ত বিষয়টি নিয়ে আতংকে ছিল নগরবাসী।
এবিষয়ে কোতয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান জানান, উদ্ধারকৃত খন্ডিত মরদেহের এখনো পরিচয় পাওয়া যায়নি। তবে পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ