Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

ক্রিকেটারদের দাবি-দাওয়া বিবেচনার আশ্বাস বিসিবির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ৫:১১ পিএম

১১ দফা দাবিতে ধর্মঘট করছেন প্রথম শ্রেনির ও জাতীয় দলের ক্রিকেটাররা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) বিষয়টি সম্পর্কে অবগত। বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী জানিয়েছেন, ক্রিকেটারদের দাবি-দাওয়া থাকলে তা বিবেচনা করবেন তারা।

১১ দফা দাবি আদায়ের ধর্মঘটে নেই বয়সভিত্তিক ও নারী ক্রিকেটাররা। সামনে জাতীয় দলের ক্যাম্প রয়েছে সাকিব-তামিমদের। কিন্তু ধর্মঘটের ফলে আসন্ন ভারত সফর শঙ্কার মুখে। নিজামউদ্দিন চৌধুরী সুজন ক্রিকেটারদের দাবি উড়িয়ে দেননি। বোর্ডের কাছে প্রস্তাব এলে সেগুলো বিবেচনা করা হবে বলে জানিয়েছেন তিনি। সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘আমরা ওদের কথা গণমাধ্যমের মাধ্যমে জেনেছি। আনুষ্ঠানিকভাবে ক্রিকেটাররা এখনও আমাদের কাছে এসব বিষয় উপস্থাপন করেনি। খেলোয়াড় এবং বোর্ড আলাদা নয়। ওরা আমাদেরই অংশ। ওদের কোনো দাবি-দাওয়া থাকলে আমরা অবশ্যই সেগুলো দেখবো।’

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে আজ সোমবার দুপুরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে ধর্মঘটের ঘোষণা দেন ক্রিকেটারদের প্রতিনিধি হয়ে আসা সাকিব আল হাসান। এসময় বিভিন্ন দাবি উপস্থাপন করেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ সহ কয়েকজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন