Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ক্যাসিনো সংশ্লিষ্টতায় যার নামই আসুক, ব্যবস্থা আইনানুগ: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ৬:১৮ পিএম

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ক্যাসিনো সংশ্লিষ্টতায় যে কারো নামই যদি আসে, দেশে আইন আছে, আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা হবে।
সোমবার দুপুরে রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ বিমান বাহিনী ও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের যৌথ উদ্যোগে আয়োজিত তিনদিনব্যাপী আন্তর্জাতিক ফ্লাইট সেফটি শীর্ষক সেমিনারের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

সংসদ সদস্য রাশেদ খান মেননের ক্যাসিনো সংশ্লিষ্টতা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিষয়টি তদন্তাধীন। আমি মনে করি, যদি এটি সত্য প্রমাণিত হয়, তাহলে সেটি অত্যন্ত দুঃখজনক হবে এবং যে ধরণের রাজনীতিবিদের নাম এখানে আসছে, সেটি আসাটাই উচিত হয়নি বা আমরা কখনোই তা কল্পনা করিনি। তবে যার নামই আসুক, আইন অনুযায়ী ব্যবস্থা।

ভোলায় সাম্প্রতিক সংঘর্ষ নিয়ে প্রশ্নের জবাবে ‘ভোলার ঘটনাকে ভিন্নখাতে নিতে একটি মহল পাঁয়তারা করছে’ মন্তব্য করে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ভোলার ঘটনা অনভিপ্রেত ও দুঃখজনক। যারা এধরণের ঘটনা ঘটিয়ে বিশৃঙ্খলার সৃষ্টির অপচেষ্টা করছে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

‘দলগত নিরাপত্তা নিশ্চিত করতে পারে দলগত প্রচেষ্টা’ (Team Efforts Can Ensure Team Safety) প্রতিপাদ্য নিয়ে এই সেমিনার পারস্পরিক অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে সামরিক ও বেসামরিক সংস্থাসমূহের মধ্যে উড্ডয়ন নিরাপত্তার মান উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন তথ্যমন্ত্রী।

বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত এবং বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান সেমিনারের উদ্বোধনী সভায় বক্তৃতা করেন। বাংলাদেশ ছাড়াও ভারত, চীন, মালয়েশিয়া, ইতালী, যুক্তরাষ্ট্রসহ বেশ কয়েকটি দেশের সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণ সেমিনারে অংশ নিচ্ছে।



 

Show all comments
  • Nadim ahmed ২১ অক্টোবর, ২০১৯, ৬:৪৫ পিএম says : 0
    HASAN Mahmud, you used to receive a big amount of money from casino as well. This is open secret.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ