Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

খালেদা জিয়ার চিকিৎসায় কোনো গাফিলতি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ৭:০৬ পিএম | আপডেট : ৭:০৬ পিএম, ২১ অক্টোবর, ২০১৯

‘কারাবন্দি খালেদা জিয়ার অসুস্থতার খবর জানতে ও তার সঙ্গে দেখা করার বিষয়ে বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতারা আগ্রহ প্রকাশ করেছেন। আ স ম আবদুর রবের নেতৃত্বে কয়েকজন এ বিষয়ে কথা বলতে এসেছিলেন। আমি তাদের বলেছি আইজি প্রিজনস জেল কোড অনুযায়ী ব্যবস্থা নেবেন।’-স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেছেন।

সোমবার বিএনপি ও ঐক্যফ্রন্টের আট সদস্যের প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাৎ শেষে সচিবালয়ে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়াকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে। তার চিকিৎসায় কোনো গাফিলতি নেই। তাকে আগে যে চিকিৎসকরা দেখতেন, তারাও বর্তমানের চিকিৎসক দলে আছেন।
জেল কোড অনুসরণ করলে আত্মীয়-স্বজনের বাইরে খালেদা জিয়ার সঙ্গে অন্যদের দেখা করার সুযোগ কম- সাংবাদিকরা বিষয়টি উল্লেখ করলে তিনি বলেন, অনেকেই তো উনার (খালেদা জিয়া) সঙ্গে দেখা করেছেন, এ বিষয়টি আইজি প্রিজনস দেখবেন।

আসাদুজ্জামান খান আরও জানান, ২২ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে আবরার হত্যার প্রতিবাদে ঐক্যফ্রন্টের পূর্বঘোষিত সমাবেশের অনুমতির বিষয়ে কোনও আলোচনা হয়নি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ডিএমপি কমিশনার সবদিক বিবেচনা ও পরীক্ষার পর ঐক্যফ্রন্টের সমাবেশের অনুমতি দেবেন কিনা তা তার বিষয়, এটি ডিএমপি কমিশনার দেখবেন। তবে ঐক্যফ্রন্ট সমাবেশ করতে চাইলে আমাদের দল আওয়ামী লীগের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

এর বাইরে প্রতিনিধি দলের সদস্যদের সঙ্গে তাদের নিজস্ব বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানান মন্ত্রী।



 

Show all comments
  • মজলুম জনতা ২১ অক্টোবর, ২০১৯, ১০:২৬ পিএম says : 0
    এবার খালেদা জিয়াকে মুক্তিদিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ