Inqilab Logo

ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

রেগে গিয়ে ‘বিগ বস ১৩’র মঞ্চ ছাড়লেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ৮:১৫ পিএম

বিতর্ক যেন কোনভাবেই পিছু ছাড়ছে না ‘বিগ বস ১৩’র। একের পর এক ঝামেলার সম্মুখিন হয়েই যাচ্ছে অনুষ্ঠানটি। এইতো ক’দিন আগে শোয়ে ‘বেড ফ্রেন্ড ফরএভার’ নামে একটি নতুন কনসেপ্ট চালু করার কারণে প্রায় নিষিদ্ধ হয়ে গিয়েছিল ‘বিগ বস ১৩’। এবার শোয়ের সঞ্চালক সালমান খান ক্ষেপে গিয়ে নিজের দায়িত্ব অন্য কাউকে বুঝিয়ে দিতে বলেছেন।


ইনস্টাগ্রামে ‘বিগ বস ১৩’ অফিসিয়াল পেজে দুটি প্রোমো শেয়ার করা হয়েছে। যার একটিতে সঞ্চালক সালমান খান বলছেন, এ সপ্তাহে একজন নয় দু’জনকে প্রতিযোগিতা থেকে বাদ দেওয়া হবে।

অন্যটিতে দেখা যাচ্ছে, বলিউডের এই সুপারস্টার এতোটাই ক্ষেপে গিয়েছেন যে, নিজের দায়িত্ব অন্য কাউকে বুঝিয়ে দিতে বলেছেন কর্তৃপক্ষকে। ইতিমধ্যে ভাইরাল সেই ভিডিও।

সবশেষ ‘ভারত’ ছবিতে দেখা গেছে সালমান খানকে। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন ‘দাবাং থ্রি’ ছবির কাজ নিয়ে। প্রভুদেবা পরিচালিত ও আরবাজ খান প্রযোজিত ছবিটিতে বলিউডের এই সুপারস্টারের বিপরীতে দেখা যাবে সোনাক্ষি সিনহাকে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ