Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরের মোকাব্বির খান এমপিকে সংবর্ধনা

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

ওসমানীনগরের শরৎ সুন্দরী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে সিলেটে-২ আসেনর এমপি ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খানকে সংবধর্না দেয়া হয়। গতকাল স্থানীয় স্কুল মাঠে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

এ সময় প্রধান অথিতি মোকাব্বির খান বলেন, আমি আপনাদের সেবক হিসেবে কাজ কর যেতে চাই। আমি আপনাদের যে কোন কাজে আপনাদের পাশে আছি। কিন্তু থানার দালালি, অন্যায় আবদারে আমার পক্ষ থেকে কোন সহযোগিতা পাবেন না। আমি আপনাদেরকে নিয়ে আমার আসন ওসমানীনগর-বিশ্বনাথকে দুর্নীতিমুক্ত রাখতে চাই। এতে আমার প্রাণ গেলেও আমি দুর্নীতির সাথে আপোস করবো না।

স্কুলের প্রধান শিক্ষক নুরুল ইসলামের সভাপতিত্বে ও আলী আছকর ফয়েজের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বালাগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আবদাল মিয়া, ওসমানীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান মুসলিমা চৌধুরী, সাদিপুর ইউনিয়ন চেয়ারম্যান আবদুর রব, তাজপুর ইউনিয়ন চেয়ারম্যান ইমরান রব্বানী, সাবেক চেয়ারম্যান খালেদুর রহমান, শাহ শামীম আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ