Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কুষ্টিয়ায় ২ যুবকের লাশ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

কুষ্টিয়ার মিরপুর ও খোকসা উপজেলা থেকে ২ যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। শাহাবুল (৪৫) নামের এক ব্যাক্তির লাশ মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের বুরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ধানক্ষেতের মাঠের আইল থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত শাহাবুল উক্ত ইউপির মিটন গ্রামের ভাষার ভায়রা ও কুষ্টিয়া সদর উপজেলার বালিয়া পাড়া গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গতকাল সোমবার সকাল ১১ টার দিকে মাঠের মধ্যে একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়া হয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। মিরপুর থানার ওসি আব্দুল আলিম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত ব্যক্তির বয়স (৪৫) বছর নাম শাহাবুল। তবে মৃত্যুর কারণ নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। পুলিশ লাশটি উদ্ধার করে কুষ্টিয়া মর্গে পাঠিয়েছে।
এদিকে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর কুষ্টিয়ার খোকসার গোপগ্রামের ধানক্ষেত থেকে তুষার (২০) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। গত রোববার সন্ধ্যার পর খোকসা থানার পুলিশ তার লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত রবিবার বিকালে উপজেলার গোপগ্রাম ইউনিয়ন পরিষদের আধা কিলোমিটার দূরে মাঠের মধ্যে ধানক্ষেতে দুর্গন্ধ পান কৃষকরা। এ সময় এক কৃষক দুর্গন্ধের সূত্র ধরে যুবকের লাশ দেখতে পান। এ খবর ছড়িয়ে পড়লে আমলাবাড়িয়া গ্রামের খন্দোকার আব্দুল হান্নান এসে লাশটি তার নিখোঁজ ছেলে তুষারের নিশ্চিত করেন। তুষারের বাবা খোন্দকার আব্দুল হান্নান জানান, গত ১৬ অক্টোবর সন্ধ্যা ৭টার দিকে তুষার বাড়ির সামনের রাস্তায় যায়। গভীর রাত পর্যন্ত বাড়ি ফিরে না আসায় তারা ছেলেকে খোঁজা-খুঁজি করেন। এরপর থেকে তুষার নিখোঁজ ছিল। চারদিন পর গত রবিবার বিকালে তিনি নিখোঁজ ছেলের লাশের সন্ধান পান। আব্দুল হান্নান বলেন, তুষারের সঙ্গে গ্রামের কারও কোনো বিরোধ নেই।

ওসি বলেন, এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি। তদন্ত করে দেখা হচ্ছে কে বা কারা কী কারণে তাকে হত্যা করেছে। তাদের শনাক্ত করে আটক করা হবে। লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ