Inqilab Logo

ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

আশুলিয়ায় পুলিশ পরিচয়ে প্রতারণা আটক ২

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। সোমবার আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকরা হচ্ছে- পিরোজপুর জেলার ভেন্ডারিয়া থানার এতালিয়া গ্রামের হাবিব হাওলাদারের ছেলে ইদ্রিস হাওলাদার (৩৬) ও ফরিদপুরের নগরকান্দা থানার বাগবাড়ি গ্রামের শেখ শাহ আলমের ছেলে শিপন মিয়া (২৪)।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ মেহেদী হাসান জানান, সকালে আশুলিয়ার ভাদাইল এলাকার বাসিন্দা মো. সাইজ উদ্দিনকে পুলিশ পরিচয়ে নানান ভয়ভীতি ও হুমকি ধামকি দিয়ে টাকা চায় তারা। পরে তাদের গতিবিধি ও কথাবার্তা স্থানীয়দের সন্দেহ হলে তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে দুই প্রতারককে আটক করে নিয়ে যায়।
তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসবাদে আটকরা পুলিশ পরিচয়ে প্রতারণার কথা স্বীকার করেছে। আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ