Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মাগুরায় ২৬৩ বোতল ফেন্সিডিল উদ্ধার ১ জন গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৩:০১ পিএম

মাগুরার ভায়না মোড় থেকে ২৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার, একটি কাভার্ড ভ্যানসহ মালি কে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার রাত আনুমানিক ১২.০০ টার সময় মাগুরার ভায়নার মোড়ে ক্যাভার্ডভ্যানটি এসে পৌঁছালে মাগুরা ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম (হেড কোয়াটার) ও অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবিব(সার্কেল সদর) নেতৃত্বে ডিবির ওসি এস আই নাসিরের ,ইনেসপেক্টর আবুল কাশেমসহ ডিবি পুলিশের একটি দল কাভার্ডভ্যানসহ ২৬৩ বতল ফেনসিডিল আটক করে।

পুলিশ জানায়,প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানায় সে গোপালগঞ্জ জেলার কোটালিপাড়ার উত্তরপাড় গ্রামের মোসলেম উদ্দীন ঘরামির ছেলে মোঃ হাসান(৩৭)।সে নিজেই ঐ কাভ্যার্ডভ্যানের মালিক ও মাদক ব্যবসায়ী বলেও সে জানায় । হাসান ২০১৭ সালে নারায়ণগঞ্জে ৪০০ বতল ফেনসিডিলের একটি মামলা আছে বলে জানান।

হাসান ২৫০ রোল কাপড় নিয়ে যশোর বেনাপল থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল। এবিষয়ে তা বিরুদ্ধে একটি মাদক মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিলসহ আটক

১৫ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ