Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় দুই শিক্ষক কারাগারে

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৩:২৮ পিএম

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ১নং ওয়ার্ডের গুনবহা কামারগ্রামের মো. রফিকুল ইসলাম হাসানের (৩০) দায়েরকৃত মোমরেজ ও সাদ্দামকে হত্যা চেষ্টা মামলায় একই গ্রামের ইসহাক মোল্যা (৫২) ও তার ভাই শফিকুল ইসলাম চান মোল্যাকে (৪৭) মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করেছে আদালত।
মামলা সূত্রে জানা যায়, গত ২০ জুন পৌর সদরের তালতলা বাজারে এসএম ট্রেডার্সে বসে টেলিভিশনে খেলা দেখার সময়ে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রে সজ্বিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে গুনবহা গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে মো. মোমরেজ আলী (২৯) ও গুনবহা কামারগ্রামের বেলায়েত শেখের ছেলে তুরান মাহমুদ সাদ্দামকে কুপিয়ে মারাত্মক জখম করে। এ ঘটনায় ১৭ জনকে আসামি করে গত ২৩ জুন বোয়ালমারী থানায় রফিকুল ইসলাম হাসান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা বোয়ালমারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম গত ৩০ সেপ্টেম্বর বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ৭নং আমলী আদালতে চার্জশীট দাখিল করেন। চার্জশীটভুক্ত আসামিরা মঙ্গলবার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে চার্জশীট ভুক্ত ৪নং আসামি ওমরনগর-চন্দনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসহাক মোল্যা ও তার সহদর শিরগ্রাম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শফিকুল ইসলাম চান মোল্যার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগারে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ