Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সিরাজগঞ্জে ট্যাংকলরী চাপায় ২ ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৩:৩৫ পিএম

সিরাজগঞ্জের শাহজাদপুরে ট্যাংকলরী চাপায় দুই কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের সরিষাকোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার গাড়াদহ ইউনিয়নের সরিষাকোল গ্রামের মৃত খোরশেদ ব্যাপারীর ছেলে মো. আবদুুল আজিজ (৫৮) ও মশিপুর গ্রামের মৃত বাবু লাল হোসেনের ছেলে দুলাল হোসেন (৩৫)।

গাড়াদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, সকালে সরিষাকোল বাজার থেকে একটি মিনি ট্রাকে ওই ব্যবসায়ীরা পাবনার বেড়া যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি ট্যাংক লরী তাদের চাপা দিলে ঘটনাস্থলেই আবদুল আজিজ মারা যান। দুলাল হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তার মৃত্যু হয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মো. আক্তারুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ট্যাংক লরিটি জব্দ করা সম্ভব হলেও মিনি ট্রাকটি পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ