Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৬ নভেম্বর ২০১৯, ০১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

টাঙ্গাইলে দুদকের অভিযানে ঘুষের টাকাসহ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগের রাজস্ব কর্মকর্তা গ্রেফতার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৩:৫২ পিএম

ঘুষের টাকাসহ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগ টাঙ্গাইলের বিভাগীয় কর্মকর্তার কার্যালয়ের সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ আল মারুফকে গ্রেফতার করেছে দুনীর্তি দমন কমিশন দুদক। মঙ্গলবার দুপুরে দুনীর্তি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
দুদক সুত্র জানায়, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগ টাঙ্গাইলের বিভাগীয় কর্মকর্তার কার্যালয়ের সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ আল মারুফ টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলার মুক্তা ফুড প্রোডাক্ট নামের একটি কারখানার মালিক গোবিন্দ কিশোর পালের কাছে ১৩ ডিজিটের ভ্যাট নিবন্ধন করার জন্য ২০ হাজার টাকা ঘুষ দাবী করে। পরে তা ১৫ হাজার টাকায় সমঝোতা হয়। ঘুষ চাওয়ার বিষয়টি গোবিন্দ কিশোর পাল লিখিতভাবে দুনীর্তি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালকে জানান। এ অভিযোগের ভিত্তিতে আজ দুপুরে টাঙ্গাইল ভ্যাট অফিসে অভিযান চালায় দুদকের টিম। অভিযানে ঘুষের নগদ ১৫হাজার টাকাসহ সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ আল মারুফকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ