Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ঝালকাঠিতে এক রাতে তিন প্রাথমিক বিদ্যালয়ে চুরি

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৪:৪৫ পিএম

ঝালকাঠি সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নে এক রাতে তিনটি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে চুরি হয়েছে। এসময় চোরের দল দরজার তালা ভেঙে বিদ্যালয়ে অফিস কক্ষে থাকা নগদ টাকা, ল্যাপটপ, প্রজেক্টরসহ গুরুত্বপূর্ণ মালামাল নিয়ে যায়। সোমবার রাতে নবগ্রাম ইউনিয়নের জগদীশপুর, কাপড়কাঠি ও উত্তর কাপড়কাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে এ চুরির ঘটনা ঘটে। এসকল বিদ্যালয়ের পক্ষ থেকে চুরির ঘটনায় ঝালকাঠি সদর থানায় পৃথকভাবে সাধারণ ডাইয়েরি করা হয়েছে। চুরি হওয়া এই তিনটি প্রাথমিক বিদ্যালয়ের কোনটিতেই নৈশপ্রহরী নেই বলে জানা গেছে।
উত্তর কাপড়কাঠি সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপুল সমাদ্দার বলেন,‘আমাদের বিদ্যালয় সরকারি হওয়ার পরে কোন নৈশ প্রহরী নিয়োগ দেওয়া হয়নি। তাছড়া এ বিদ্যালয়ের অবস্থান নির্জন এলাকায়। আমরা এ ব্যাপারে ঝালকাঠি সদর থানায় জিডি করেছি।
ঝালকাঠি সদর থানার ওসি (ভারপ্রাপ্ত) আবু তাহের বলেন,‘ বিদ্যালয়ের অফিস কক্ষে চুরি ঘটনার সাথে যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতারের অভিযান চালান হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ