Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

‘মহানবী (সা.) ইজ্জত রক্ষায় ব্যর্থ সরকার ক্ষমতায় থাকার অধিকার হারিয়েছে’

বিক্ষোভ সমাবেশে-আল্লামা নূর হোসাইন কাসেমী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৪:৫৯ পিএম | আপডেট : ৫:৫৬ পিএম, ২২ অক্টোবর, ২০১৯

হেফাজতে ইসলাম ঢাকা মহানগরী সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী ভোলার বোরহান উদ্দিনে আল্লাহ ও মহানবী (সা.) অবমননার প্রতিবাদে শান্তিপূর্ণ মিছিলে পুলিশের গুলি বর্ষণে চারজন শহীদের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, হাবীবের (সা.) ইজ্জত রক্ষায় ব্যর্থ সরকার ক্ষমতায় থাকার অধিকার হারিয়েছে। আল্লাহ ও রাসূল (সা.) সাথে কটুক্তিকারীদের বিরুদ্ধে সর্বোচ্চ আইন মৃত্যুদ- পাশ করতে হবে। সম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত ইসকনকে বাংলাদেশের মাটিতে নিষিদ্ধ ঘোষণা করতে হবে।
গতকাল সোমবার বাদ যোহর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেইটে ভোলার বোরহান উদ্দিনে আল্লাহ ও মহানবী (সা.) কে নিয়ে কটুক্তিকারীর সর্বোচ্চ শাস্তি , তৌহিদী জনতার শান্তিপূর্ণ মিছিলে বর্বরোচিত হামলা চালিয়ে চারজনকে শহীদ এবং শতাধিক ব্যক্তিকে আহত করার প্রতিবাদে হেফাজতে ইসলাম ঢাকা মহানগরী আয়োজিত বিক্ষোভ সমাবেশে আল্লামা নূর হোসাইন কাসেমী সভাপতিত্বের বক্তব্যে এসব কথা বলেন। সমাবেশে অন্যান্য জাতীয় নেতৃবৃন্দের মধ্যে যারা বক্তব্য রেখেছেন তারা হচ্ছে, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুল লতিফ নেজামী, ইসলামী ঐক্য আন্দোলনের আমীর ড. ঈসা শাহেদী, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হক, হেফাজতে ইসলাম ঢাকা মহানগরী সেক্রেটারি মাওলানা আবুল হাসানাত আমিনী, ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ, খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের, হেফাজত নেতা মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মাওলানা বাহাউদ্দিন যাকারিয়া, মাওলানা মাহফুজুল হক, মাওলানা মুহিউদ্দিন রব্বানী, মাওলানা নাজমুল হাসান, মাওলানা আব্দুল কুদ্দুস, বাংলাদেশ জনসেবা আন্দোলনের চেয়ারম্যান মুফতী ফখরুল ইসলাম, মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আবুল কাশেম, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা শেখ লোকমান হোসেন, মাওলানা জয়নাল আবেদীন, মাওলানা ফয়সাল আহমেদ ও মাওলানা আতাউল্লাহ আমীন ।



 

Show all comments
  • দীনমজুর কহে ২২ অক্টোবর, ২০১৯, ৬:৩৭ পিএম says : 0
    আল্লাহ ও তার প্রিয় নবীকে যে যারা কটুক্তি করেছে ।তাদের বিচার করতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ