Inqilab Logo

ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

নাটোর জেলা বিএনপির নেতা বাচ্চু উপর হামলা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৫:১১ পিএম

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। আজ দুপুরে শহরের ষ্টেডিয়াম এলাকার মৎস ভবনের সামনে এই ঘটনা ঘটে।

শহিদুল ইসলাম বাচ্চু দাবি করেন আওয়ামী লীগের লোকজন এই হামলা চালিয়েছে। তবে আওয়ামী লীগের নেতারা এ অভিযোগ অস্বীকার করেছেন।

শহিদুল ইসলাম বাচ্চু জানান, বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু এবং তার সহধর্মিনী সাবিনা ইয়াসমিন ছবির সাথে নাটোর জজ কোর্টে দুটি মামলার হাজিরা দিয়ে তাদের বিদায় দিয়ে অটোতে চরে ফেরার পথে মৎস্য ভবনের সামনে দুটি মোটরসাইকেলে ৪/৫জন আরোহী তার ওপর হামলা চালায়। এসময় তাকে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ক্লিনিকে পাঠায়।

শহিদুল ইসলাম বাচ্চু দাবি করেন এই হামলার জন্য আওয়ামী লীগের কর্মীরাই দায়ী। এ বিষয়ে জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক আকারামুল ইসলাম এই অভিযোগ অস্বীকার করে বলেন, আওয়ামী লীগ এ বিষয়ে কিছু জানে না।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বিএনপি নেতা বাচ্চুর উপর সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সারাদেশে যখন ক্যাসিনো বিরোধী অভিযান চলছে ঠিক তখন নাটোর সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। একজন বর্ষীয়ান রাজনীতিবিদ শহিদুল ইসলাম বাচ্চুর উপর হামলার ঘটনার সাথে জড়িত এবং হকুমদাতা কুশিলবদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নাটোরের পুলিশ প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন তিনি।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দীন বলেন, বিষয়টি শুনেছি। ক্ষতিগ্রস্ত ব্যক্তি অভিযোগ দিলে তদন্ত স্বাপক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ