Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

রাজবাড়ীতে ইলিশ মাছ কেড়ে নিতে গিয়ে দুই পুলিশ সদস্য আটক

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৫:২১ পিএম

রাজবাড়ীর পদ্মা নদী থেকে জেলেদের কাছ থেকে জোর করে ইলিশ নেওয়ার সময় আটক হয়েছে দুই পুলিশ সদস্য। এদের মধ্যে একজন এএসআই সফিকুল ইসলাম ও অন্যজন কনস্টেবল ওসমান গনি।
এলাকার লোকজন জানান, গত মধ্য রাতে এই দুই পুলিশ সদস্যসহ সাত থেকে আটজনের একটি দল জেলেদের কাছ থেকে ইলিশ নিতে থাকে এ সময় স্থানীয়রা ধাওয়া দিলে জনতার হাতে আটক হয় ওসমান। আর পদ্মা নদীতে নির্বাহী ম্যাজিট্রেট ও র‌্যাবের টহল দলের হাতে আটক হয় এএসআই সফিক।
জেলা মৎস্য কর্মকর্তা মজিনুর রহমান জানান, মঙ্গলবার মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দুই পুলিশ কর্মকর্তাসহ মোট ১৮ জেলেকে আটক করা হয়েছে জব্দ করা হয়েছে বিপুল পরিমানে মাছ ও কারেন্ট জাল।
আর নির্বাহী ম্যাজিট্টেট মোঃ রফিকুল ইসলাম জানান, আটক ১৬ জেলেকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে। আর দুই পুলিশ সদস্যকে কার্যক্রম শেষ করে জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা বিভাগীয় ব্যবস্থা গ্রহন করবেন।



 

Show all comments
  • Rafiq ২২ অক্টোবর, ২০১৯, ৭:০৬ পিএম says : 0
    ওরা তো ডাকাত পুলিশএর একটা মর্যাদা আছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ