Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ভোমরায় বিপুল মালামাল ও ভারতীয় দুটি ট্রাকসহ ভারতীয় নাগরিক আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৫:২৯ পিএম

ভারতে পাচারের সময় দুটি ট্রাক, বিপুল পরিমান সুপারি ও সুখি বড়িসহ এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে ভোমরা থেকে এসব মালামালসহ ওই ভারতীয় নাগরিককে আটক করা হয়।
আটককৃত ভারতীয় নাগরিকের নাম মোঃ ওলিউল্লাহ গাজী (৩০)। তিনি উত্তর ২৪ পরগনা জেলার বশিরহাট থানার প্রসন্নকাঠি গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, বিপুল পরিমান সুপারি ও জন্ম নিয়ন্ত্রক সুখি বড়ি ভারতে পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ভোমরা ক্যাম্পের একটি টহল দল দুটি ভারতীয় ট্রাকে তল্লাশি চালায়। এসময় একটি গাড়ি থেকে এক লাখ ৩৩ হাজার দুই’শ টাকার ৪৪৪ কেজি সুপারি, অপর গাড়ি থেকে দশ লাখ টাকা মূল্যের ৫০ হাজার পাতা জন্ম নিয়ন্ত্রণ সুখি বড়ি ও এক লাখ সাত হাজার সাত’শ টাকার ৩৫৯ কেজি সুপারি উদ্ধার করা হয়। এছাড়া, ভারতীয় দুটি ট্রাকের মূল্য ধরা হয়েছে এক কোটি কুড়ি লাখ টাকা।
তিনি আরো জানান, অভিযানের সময় ভারতীয় নাগরিক ওলিউল্লাহকে আটক করা হলেও অপর এক ভারতীয় নাগরিকসহ দুই জন পালিয়ে যায়। এ ব্যাপারে আটককৃত আসামীকে অবৈধ মালামাল ও ট্রাকসহ সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ