Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

আশুলিয়ায় অগ্নিকাণ্ডে ১০ দোকান ভস্মীভূত

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৫:৪৫ পিএম

ঢাকার আশুলিয়ার একটি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ছোট-বড় ১০টি দোকান পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।
মঙ্গলবার আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোহাইলবাড়ী বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী হাফিজুর রহমান জানান, দুপুরে হঠাৎ করেই বাজারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ইটের দেয়াল ও উপরে টিনের তৈরী দোকানগুলো সম্পূর্ণ পুড়ে যায়। শুধু দেয়ালগুলো দাড়িয়ে রয়েছে।
অগ্নিকান্ডে ইয়াকুবের লেপতোষকের দোকান, মোশারফের হার্ডওয়্যার ও গ্যাস সিলিন্ডারের দোকান, শাহীনের সাড় ও কিটনাশকের দোকান, কামাল, কাদের দেওয়ান ও শোভারনের মুদি মনোহরী দোকান, জাহাঙ্গীরের ইলেকট্রিকের মালামালেরদোনসহ ১০টি দোকান পুড়ে যাওয়ায় নিশ্ব হয়ে পরেছে ব্যবসায়ীরা।
ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, আনুমানিক মোনে তিনটার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহুর্তের মধ্যে খবর পেয়ে ফায়র সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রে আনতে সক্ষম হই।
তিনি বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে। বাজারের লেপতোষকের দোকান থেকেই প্রথমে ধোয়া বেরুতে দেখেছে বাজারের অন্য দোকানীরা বলেন ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ