Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ইয়োগা রানী ‘শ্বেওতা ওয়ার্পে’ ঢাকা আসছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৬:৪৭ পিএম

ভারতের ‘মিস এলিট এশিয়া’ ২০১৮, ‘মিস ইন্ডিয়া গুডউইল ইন্টারন্যাশনাল’ ২০১৮ এবং ‘মিসেস জাতিসংঘ সুন্দরী’ খেতাব বিজয়ী ইয়োগা থেরাপিস্ট শ্বেওতা ওয়ার্পে বাংলাদেশের জাতীয় এনজিও র্ডপ এর ‘বটম লাইনিং মা সংসদ’ এর ব্র্যান্ড এমব্যাসেডর হিসাবে আগামী ৩০ অক্টোবর বুধবার ঢাকায় আসছেন।

চার দিনের সফরে শ্বেওতা ওয়ার্পে ৩১ অক্টোবর বৃহস্পতিবার গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় র্ডপ উদ্ভাবিত ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় মহিলা বিষয়ক অধিদপ্তরের বাস্তবায়িত দরিদ্র জনগোষ্ঠীর মৌলিক অধিকার প্রতিষ্ঠায় মাতৃত্বকালীন ভাতা কেন্দ্রীক ‘স্বপ্ন প্যাকেজ’ কার্যক্রম পরিদর্শন করবেন। ২ নভেম্বর শনিবার মহাখালীস্থ ব্র্যাক সেন্টার ইনে ‘স্বপ্ন প্যাকেজ’ প্রাপ্ত মায়েদের পরিবারের আর্থ-সামাজিক, সাংস্কৃতিক, মা-শিশুর স্বাস্থ্য, শিক্ষা, আবাসন, কর্মসংস্থান ও সৌন্দর্য অবস্থা বিবেচনায় ‘স্বপ্ন মা সেরা দশ’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং ‘দেহ-মন-সুস্থ’ বিষয়ক যোগব্যায়াম প্রদর্শন করবেন।

প্রক্রিয়াগত ও প্রতিযোগিতামূলক মানদন্ডের মাধ্যমে উপজেলা পর্যায়ের বিজ্ঞ কমিটি মূল্যায়ন করে ‘স্বপ্ন প্যাকেজ’ কর্মসূচির ১২ উপজেলা থেকে ১০জন মা জাতীয় পর্যায়ের জন্য ‘স্বপ্ন মা সেরা দশ’ নির্বাচিত হয়েছেন। নির্বাচিত ১০জনকে নিয়ে মূল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে ‘মা সংসদ’ অধিবেশনসহ ‘স্বপ্ন মা সেরা দশ’ থেকে ১ম, ২য় ও ৩য় স্থান নির্ধারণ করে বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে বিজয় মুকুট ও পুরষ্কার তুলে দেয়া হবে।



 

Show all comments
  • Yourchoice51 ২২ অক্টোবর, ২০১৯, ১০:২৬ পিএম says : 1
    ‘দেহ-মন-সুস্থ’ বিষয়ক যোগব্যায়াম শিখে মুসলিম মায়েরা আবার ইসলামী এবাদত-বন্দেগী ভুলে যাবেন নাতো?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সফর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ