Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

কোটালীপাড়ায় সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যানসহ আহত ৩

কোটালিপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৬:৫৮ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সন্ত্রাসী হামলায় কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ সহ ৩ জন আহত হয়েছে। ঘটনাস্থল থেকে এলাকাবাসি আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ, ইউপি সদস্য সিদ্ধার্থ বাড়ৈকে মুমূর্ষ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪ ঘটিকার দিকে উপজেলার কান্দি ইউনিয়নের মাচারতারা উচ্চ বিদ্যালয়ের উত্তর পাশে মনিরের পোল্ট্রি ফার্ম সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। আহতদের পরিবার ও প্রত্যক্ষ দর্শীর বিবরণে জানা গেছে, কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ, ইউপি সদস্য সিদ্ধার্থ বাড়ৈ, পরিষদের সচিব মরণ চাঁদ মজুমদার কান্দি ইউনিয়ন পরিষদ থেকে মাচারতারা গ্রামে উন্নয়নমূলক প্রকল্পের কাজ দেখতে যায়। প্রকল্পের কাজ দেখে তারা পরিষদে ফেরার পথে মাচারতারা উচ্চ বিদ্যালয়ের উত্তরপাশে মনিরের পোল্ট্রি ফার্মের কাছে পৌঁছালে মুখোশধারী একদল সন্ত্রাসী রাম দা, লোহার রড ও লাঠি নিয়ে তাদের উপর হামলা চালায়। হামলাকারীদের রাম দায়ের কোপে ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ, সদস্য সিদ্ধার্থ বাড়ৈ মাটিতে লুটিয়ে পড়ে। মুখোশধারী হামলাকারীদের মধ্য হতে মাচারতারা গ্রামের রাজ্জাক মোল্লার ছেলে রাসেল মোল্লার মুখোশ খুলে আহত ইউপি সচিব মরণ চাঁদ মজুমদার তাকে চিনতে পারে। এ সময় এলাকাবাসী ছুটে এলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে কোটালীপাড়া পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ ও কোটালীপাড়া থানা পুলিশ হাসপাতালে গিয়ে আহতদের চিকিৎসার খোজখবর নিয়ে সকলকে শান্ত থাকার আহ্বান জানিয়েছেন।



 

Show all comments
  • তুহিন ২২ অক্টোবর, ২০১৯, ৮:৫৩ পিএম says : 0
    তদন্ত সাপেক্ষে সঠিক বিচার দাবী করছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ