Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ভাইরাল হয়েছে রণবীর-আলিয়ার বিয়ের কার্ড!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৭:০৭ পিএম

বলিউডে রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে নিয়ে কম কানাঘুষা হয়নি। প্রায়ই এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া খবর বেরিয়েছে। একবার তো দু’জনের ফটোশপ করা বিয়ের ছবিও ভাইরাল হয়।

এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে রণবীর-আলিয়ার বিয়ের আমন্ত্রণপত্র। ইন্ডিয়া টুডের প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

কার্ডে ছাপা হয়েছে, ২০২০ সালের ২২ জানুয়ারি বিয়ে করতে যাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটি। ঋষি কাপুর ও নীতু কাপুরের তরফে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। কার্ডে লেখা হয়েছে, নীতু ও ঋষি কাপুর তাদের ছেলে রণবীরের সঙ্গে সোনি ও মুকেশ ভাটের মেয়ে আলিয়ার বিয়েতে সকলকে আমন্ত্রণ জানাচ্ছেন। ২০২০ সালের ২২ জানুয়ারি, বুধবার বসবে বিয়ের আসর। জায়গা- রাজস্থানের উমিধ ভবন। এখানেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের আসর বসেছিল। তাহলে কি সত্যিই এবার তারা সাতপাকে বাঁধা পড়ছেন?

এদিকে বিয়ের কার্ডে একপলক দেখলে তাই মনে হয়েছিল। কিন্তু একটু খুঁটিয়ে দেখার পরেই ভুল ভাঙলো! যে কার্ডটি স্রেফ ফটোশপের কারসাজি এতে কেনো সন্দেহ নেই। বেশ কয়েকটি ভুল ধরা পড়েছে কার্ডে।

প্রথমত, কার্ডে আলিয়ার নামটাই ভুল লেখা হয়েছে। ‘আলিয়ার’র বদলে লেখা রয়েছে ‘আলিয়া’। এছাড়া, আলিয়ার বাবার নাম মহেশ ভাটের জায়গায় লেখা হয়েছে মুকেশ ভাট। মুকেশ ভাট সম্পর্কে আলিয়ার কাকা। কার্ডে বিয়ের দিনক্ষণও সঠিক লেখা হয়নি। ‘২২’ না লিখে ‘২২তম’ লেখা হয়েছে। এ থেকে বোঝা যায়, এগুলো যে রণবীর-আলিয়ার অনুরাগীদের কাণ্ড, তা আর বলার অপেক্ষা রাখে না।

এই দু’জনের বিয়ে ঘিরে বহুদিন ধরেই জল্পনা চলছে বলিউডে। তবে এ বিষয়ে দু'জনের কেউ মুখ খোলেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ