Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বালিয়াকান্দিতে অবৈধ বাঁধ উচ্ছেদ

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশরাত জাহানের নির্দেশক্রমে গত সোমবার দুপুরে বহরপুর ইউনিয়নের ডহর পাচুরিয়া ও বারুগ্রাম এলাকার হড়াই নদীতে স্থাপিত দুইটি অবৈধ বাঁধ উচ্ছেদ করা হয়েছে।
উপজেলার বহরপুর ইউনিয়নের ডহর পাচুরিয়া ও বারুগ্রাম এলাকার হড়াই নদীতে স্থাপিত দুইটি অবৈধ বাঁধ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট শাহ মো. সজীব। এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা (অ.দা.) মো. রবিউল হক ও থানা পুলিশ উপস্থিত ছিলেন।

বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধার মৃত্যু রাজবাড়ীর বালিয়াকান্দি সদর ইউনিয়নের পূর্ব মৌকুড়ী গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ছুকানুর (৫০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।
উপজেলার সদর ইউনিয়নের পূর্ব মৌকুড়ী গ্রামের মৃত কাসেম মল্লিকের স্ত্রী ছুকানুর গত সোমবার সকালে নিজ বাড়ির টিনের রান্না ঘরে বিদ্যুৎস্পৃৃষ্টে মৃত্যু হয়। নিহতের পরিবার জানান, রান্না ঘরের বারান্দায় টিনের সাথে পিট ঠেকিয়ে বসে ভাত খাওয়া অবস্থায় বিদ্যুতের শর্ট লেগে টিনের সাথে আটকে গ্যাংরাতে থাকে শব্দ শুনে আমরা চিকিৎকার করলে প্রতিবেশি লোকজন তাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ