Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

নান্দাইলে ত্রাণের টিন আটক

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের নরেন্দ্রপুর এলাকা থেকে ভ্যান গাড়ি দিয়ে নিয়ে যাওয়ার সময় ত্রানের ২৪ পিস টিন আটক করেছে স্থানীয় জনগন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সরকার কর্তৃক বরাদ্দকৃত দুঃস্তদের মাঝে বিতরণকৃত টিন ভুয়া নাম দিয়ে উত্তোলন করে খারুযা ইউনিয়নের ৭, ৮, ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের নির্বাচিত সদস্যা পারভীন আক্তার বাসনা। গত সোমবার রাতেতার নিজ বাড়ী থেকে ভ্যানযোগে টিন নেয়ার সময় নরেন্দ্রপুর এলাকায় স্থানীয় জনগন টিন আটক করে এবং বিষয়টি নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনকে অবগত করেন। রাত গভীর হওয়ায় নির্বাহী অফিসার টিন দেওয়ানগঞ্জ এলাকার বিশিষ্ট আলেম মাওলানা অলিউল্লাহ’র হেফাজতে রাখার জন্য স্থানীয় জনগনকে বলেন। গত রবিবার সকাল ১০ টার দিকে নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) আবু তালেব আটককৃত ২৪ পিস টিন উপজেলা সদরে নিয়ে আসেন।

বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলীম ও এস. আই আবু তালেব নিশ্চিত করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ