Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় শিক্ষার্থীদের সহায়তায় তিন মাদক কারবারি আটক

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৯:১৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের সহায়তায় থানা পুলিশ মঙ্গলবার বিকেলে ৩ মাদক ব্যবসায়িকে আটক করেছে। এসময় তাদের নিকট থেকে ১৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো সবুজনগরের বাদশাহ হাওলাদারের ছেলে মামুন হাওলাদার (৩০) ও মন্নান মৃধার ছেলে সুমন মৃধা (২৮) এবং বড় হাড়জি গ্রামের মৃত সামাদ মৃধার ছেলে রফিকুল ইসলাম লিখন (৩৮)।
থানা সূত্রে জানাযায়, মঙ্গলবার বিকেলে উত্তর পাতাকাটা ২৩ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় মাদক ব্যবসায়ীরা ইয়াবা বেচাকেনা করছিল। পুলিশ গোপন সংবাদ ভিত্তিতে অভিযানে চালালে মাদক সেবী ও ব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেস্টা করে। এসময় প্রাথমিক বিদ্যালয়ে শতাধিক শিক্ষার্থীরা পুলিশের সাথে ধাওয়া করে তিন মাদক ব্যবসায়ী ও সেবীদের আটক করে। ঘটনাস্থল থেকে জনি নামে এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পরে পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মানিক শিশু শিক্ষার্থীদের এক হাজার টাকা দিয়ে পুরুস্কৃত করেন।
মঠবাড়িয়া থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত সুমন ও মামুন পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে এলাকা মাদক বিক্রি করে এলাকার যুব সমাজ নষ্ট করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্ততি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

৭ এপ্রিল, ২০২২
১০ আগস্ট, ২০২১
১৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ