Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

নাটোরে বিএনপি নেতার ওপর হামলা

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

নাটোর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক জেলা বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামের সামনে এই ঘটনা ঘটে। শহিদুল ইসলাম বাচ্চু বর্তমানে প্রাথমিক চিকিৎসা নিয়ে আলাইপুর নিজ বাড়িতে অবস্থান করছেন। 

জানা যায়, বেলা ১১টার দিকে বিএনপি নেতা ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু ২০০৭সালে দায়ের করা ১০হাজার টাকার একটি চাঁদাবাজী মামলার হাজিরা দিতে মঙ্গলবার নাটোর আদালতে আসেন। এসময় শহিদুল ইসলাম বাচ্চুও দুটি মামলায় হাজিরা দিতে আদালতে যান। আদালতে হাজিরা শেষে মোটরসাইকেলে বাড়ি ফেরার সময় শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামের সামনে ২০ থেকে ২৫ জন সন্ত্রাসী তার পথ রোধ করে বেধড়ক মারপিট করে। এ সময় তাকে মারতে মারতে পাশের একটি বাড়িতে নিয়ে আটকে রাখা হয়। পরে পুলিশে খবর দিলে প্রায় একঘন্টা পর তাকে হামলাকারীরা ছেড়ে দেয়। পরে স্থানীয়রা তাদের বাধা দিলে সন্ত্রাসীরা চলে যায়। এসময় শহিদুল ইসলাম বাচ্চু অন্যদের সহযোগীতায় নিজ বাড়িতে ফিরেন।
শহিদুল ইসলাম বাচ্চু অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের সন্ত্রাসীরা তার ওপর হামলা চালিয়েছে। হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির দাবী করছি। এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, খবর পাওয়ার পর পুলিশ পাঠানো হয়েছিল, কিন্তু পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি।
বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও নাটোর জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক এ ঘটনায় জড়িতদের দ্রুত আটক করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ