Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

‘অন্যায়কারী কখনো মহৎ নেতা হতে পারে না’

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম | আপডেট : ৭:৫২ এএম, ২৩ অক্টোবর, ২০১৯

অন্যায়কারী কখনো মহৎ নেতা হতে পারে না। বিএনপি সাম্প্রদায়িকতা সৃষ্টির মাধ্যম দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চক্রান্ত করছে। আর জঙ্গীরা আবারো দেশে হামলার চেষ্টা চালাচ্ছে। তাই স্বাধীনতা বিরোধীরা যাতে আবারো মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সে জন্য দলীয় নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

গতকাল মঙ্গলবার নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন নীলফামারী- ২ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি। দীর্ঘ প্রায় ১৪ বছর পর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হওয়ায় নেতাকর্মীরা ছিল উচ্ছসিত।

তিনি বলেন, আওয়ামী লীগ নেত্রী প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে, তা নাহলে দেশ আবারো ষড়যন্ত্রের শিকার হবে। দলীয় নেতাকর্মীদের দায়িত্ব হচ্ছে দলকে সুসংগঠিত করা। ক্যাসিনো কেলেঙ্কারী থেকে অনেক কিছুই হচ্ছে। তাই আমাদের দলীয় নেতাকর্মীদের আত্মশুদ্ধির সময় এসেছে আমাদের আত্মসংযম হতে হবে। জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও নীলফামারী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া আলীম এবং নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য দেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সাধালন সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক। সম্মেলন অনুষ্ঠানে সভাপতিত্ব সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. আব্দুস্ সামাদ মন্ডল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ