Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে আশুলিয়ায় যুবলীগ নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে থানা যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত মধ্যরাতে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফারকৃত মঈনুল ইসলাম ভ‚ঁইয়া আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলার ধামসোনা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য।

পুলিশ ও এলাকার স্থানীয় অনেকেই নাম প্রকাশ না করার শর্তে জানান, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির সরকারের যোগসাজসে মঈনুল ইসলাম ভ‚ঁইয়া জমি দখল, চাঁদাবাজি ও টেন্ডারবাজিতে বেপরোয়া হয়ে উঠে। জিরো থেকে অল্প দিনেই কোটিপতি বনে গেছে এই নেতা। নেতার বেপরোয়া সন্ত্রাসী বাহিনীর ভয়ে এলাকার কেউ সহজেই মুখ খুলতে চায়না। তাদের রয়েছে অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনী। যুবলীগ নেতা মঈনুল ইসলাম ভ‚ঁইয়ার গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে গা ঢাকা দেয় তার সহযোগীরা। গ্রেফতারের খবরে মঙ্গলবার সকালে এলাকাবাসী আনন্দে মিস্টি বিতরণও করেছে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক জানান, বাইপাইল মৌজায় ক্রয়কৃত ৫২৯ শতাংশ জমিতে বাড়ি নির্মাণের কাজ করছিলেন গাজীবাড়ী এলাকার তসলিমা শেখ লিমা। কিন্তু যুবলীগ নেতা মঈনুল ইসলাম ভ‚ঁইয়া তার ওই সম্পত্তি দখলে নেয়ার জন্য কয়েক দফায় হামলা করে। পরে তিনি আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। মইনুল ইসলাম ভ‚ঁইয়ার বিরুদ্ধে গাজিরচট এলাকার এএম উচ্চ বিদ্যালয় ও কলেজের একটি পুকুর দখল করে মাছ বিক্রি করারও অভিযোগ রয়েছে। এ প্রসঙ্গে আশুলিয়া থানা যুবলীগের আহŸায়ক কবীর সরকারের সাথে যোগাযোগের চেষ্টা করলে তিনি মুঠোফোন রিসিভ করেন নি।
আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু জানান, জমি দখল ও চাঁদাবাজির একাধিক অভিযোগের ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়েছে।



 

Show all comments
  • দীনমজুর কহে ২৩ অক্টোবর, ২০১৯, ১:৪৭ পিএম says : 0
    এইতো সাধারন মানুষের চাওয়া পাওয়া।একেবারে তির্নমুলে শুদ্ধি অভিযান।সিকি।আধলী পাচঁপাই দশ পাই সবগুলোকে সাইজ করুন এদের যন্ত্রনায় আমজনতা অতিষ্ঠ।যে কোন দলেরই হোক।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

২১ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ