Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

দুর্নীতিবাজ-চাঁদাবাজদের অনুপ্রবেশে জিরো টলারেন্স : যুবলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

যুব লীগের জাতীয় সম্মেলন সংগঠনটির জন্য চ্যালেঞ্জ এবং উৎসব মুখর হবে জানিয়েছেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম। তিনি বলেন, ৭তম কংগ্রেস সফল ভাবে উপহার দিবো। বিতর্কিতদের সঙ্গে আমরা নেই, থাকবোও না।

গতকাল মঙ্গলবার বিকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুব লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান চয়ন ইসলাম। নতুন কমিটি গঠনে মাদক, দুর্নীতি, চাঁদাবাজ, সন্ত্রাসী ও অনুপ্রবেশকারীদের ব্যাপারে জিরো টলারেন্স হুসিয়ারি দেন তিনি। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নতুন কমিটির প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে চয়ন ইসলাম বলেন, জাতীয় সম্মেলনের আগে নতুন কোন কমিটি দেওয়া হবে না। যুবলীগ ঐক্যবদ্ধ আছে, থাকবে। সব অবস্থা উত্তরণ করে সম্মেলন সফল করা হবে বলেও জানান তিনি।
এছাড়া বৈঠকে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিনের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বহিষ্কারের পর মহানগরের সিনিয়র সহ-সভাপতি মাইনুদ্দিন রানাকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। এর আগে যুব লীগের প্রেসিডিয়াম সদস্যরা, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের পক্ষ থেকে যুব লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম ও সদস্য সচিব হারুনুর রশীদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ও দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মইনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার নেতৃত্বে শুভেচ্ছা জানানো হয়। এসময় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য, সাংগঠনিক, সম্পাদকমন্ডলীর সদস্যসহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • দীনমজুর কহে ২৩ অক্টোবর, ২০১৯, ১:৩৮ পিএম says : 0
    চাদাঁবাজ দুর্নিতীবাজ উচ্ছষ্ঠভূগী এবং অনুপ্রবেশকারী এদের কোন পদপদবীতে রাখা যাবেনা।এরা দল গোছাতে নয়আখের গোছাতে ব্যাস্তথাকবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

২১ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ