Inqilab Logo

ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

রাঙ্গামাটি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১০:৪৯ এএম

রাঙ্গামাটির রাজস্থলিতে অপহরণের পর বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান দিপুময় চঞ্চঙ্গ্যার তালুকদারের (৪০) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার জিরোমাইল পাঁচেরজঙ্গল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

রাজস্থলি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহমেদ জানান, মঙ্গলবার বিকালে বিএনপি নেতা চেয়ারম্যান দিপুময় চঞ্চঙ্গ্যার তালুকদারকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে রাজস্থলি উপজেলার জিরোমাইল পাঁচেরজঙ্গলে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

নিহত দিপুময় চঞ্চঙ্গ্যার তালুকদারকে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, রাজনৌতিক দ্বন্দ্বের কারণে এ হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ব্যপারে তদন্ত চলছে বলে জানান ওসি।



 

Show all comments
  • মুক্ত ২৩ অক্টোবর, ২০১৯, ১:২২ পিএম says : 0
    একক গুষ্টিবাদী রাজনীতির ফসল ...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ