Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

পদ্মায় লঞ্চ-ফেরি সংঘর্ষে আহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১১:৩৭ এএম

কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের পদ্মা নদীতে যাত্রীবাহী লঞ্চের সঙ্গে ফেরির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে লঞ্চের পাঁচ যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার রাতে ডুবোচরের কারণে এ ঘটনা ঘটে।

ঘাটসূত্রে জানা গেছে, শিমুলিয়া থেকে রাতে যাত্রীবাহী এমভি হাজী শরীয়তউল্লাহ নেভিগেশন লঞ্চটি দেড় শতাধিক যাত্রী নিয়ে কাঁঠালবাড়ী ঘাটের উদ্দেশে আসছিল। নৌরুটের লৌহজং টার্নিং পয়েন্টের চ্যানেল অতিক্রমের সময় শিমুলিয়াগামী একটি ফেরির সঙ্গে লঞ্চের সংঘর্ষ হয়। এ সময় লঞ্চের কমপক্ষে পাঁচ যাত্রী পড়ে গিয়ে মাথাসহ বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়। তবে আহতরা আশঙ্কামুক্ত। ডুবোচর এড়িয়ে চলতে গিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বিআইডব্লিউটিএর কাঁঠালবাড়ী ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন জানাল, কাঁঠালবাড়ী আসার সময় ফেরির সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। লঞ্চের পেছনের দিকের সঙ্গে ফেরির ধাক্কা লেগেছিল। কয়েকজন যাত্রী আঘাত পেয়েছে, তবে মারাত্মক কিছু হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ

১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন