Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

পর পর দুই গোল করে জুভেন্টাসকে জেতালেন দিবালা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ১২:২৬ পিএম | আপডেট : ৬:০২ পিএম, ২৩ অক্টোবর, ২০১৯

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘ডি’ গ্রুপের ম্যাচে দুই মিনিটের ব্যবধানে দুই গোল করে জুভেন্টাসকে অবিশ্বাস্য এক জয় এনে দিয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার দিবালা। ২-১ গোলে মস্কোকে হারিয়েছে তাদের দল। নিশ্চিত হারই যেন চোখ রাঙাচ্ছিল। লোকোমোতিভ মস্কোও তখন নিশ্চয়ই জয়ের স্বপ্নে বিভোর। কে জানতো, পাওলো দিবালা এমন চমক দেখাবেন!

ম্যাচের ৩০ মিনিটেই দলকে এগিয়ে নেন লোকোমোটিভ মস্কোর আলেকসেই মিরানচুক। ওই এক গোলের লিড একদম ছিল ৭৭ মিনিট পর্যন্ত। কিন্তু দিবালা যেন ভেবে রেখেছিলেন অন্যরকম।

৭৭ মিনিটে কোয়াড্রাডোর বাড়ানো বল থেকে গোল করে জুভেন্টাসকে সমতায় ফেরান দিবালা। এর দুই মিনিটের মাথায় আরও এক গোল। ৭৯ মিনিটে আলেক্স সান্দ্রোর কাছ থেকে বল পেয়ে দুর্দান্ত ফিনিশিংয়ে গোল করেন আর্জেন্টাইন স্ট্রাইকার। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে জুভেন্টাস।

এই জয়ের পর ৩ ম্যাচে ২ জয় এবং ১ ড্র'তে ৭ পয়েন্ট নিয়ে ‘ডি’ গ্রুপের শীর্ষে জুভেন্টাস। আর গোল ব্যবধানে পিছিয়ে থেকে সমান ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২২ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ