Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

অপরাধীদের ফাঁসি নয়, আগুনে পুড়িয়ে মারা হোক : নুসরাতের মা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ২:২৭ পিএম

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার রায় ঘোষণা করা হবে আগামীকাল বৃহস্পতিবার। গত ৩০ সেপ্টেম্বর রাষ্ট্রপক্ষের যুক্তিখণ্ডন শেষে রায়ের তারিখ নির্ধারণ করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশীদ। শুধু ফেনীর আদালত নয়; বাংলাদেশের ইতিহাসে এত অল্পসময়ের মধ্যে মামলার রায়ের তারিখ নির্ধারণ হয়নি। নুসরাত পরিবারের দাবি আসামিদের সর্বোচ্চ শাস্তি হবে।

নুসরাতের মা শিরীন আখতারে সাংবাদিকদের বলেন, “প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। তার কারণে মামলাটি খুব তাড়াতাড়ি নিষ্পত্তি হচ্ছে। প্রধানমন্ত্রীসহ বিচার বিভাগের কাছে আমার অনুরোধ অপরাধীদের ফাঁসি না দিয়ে আগুনে পুড়িয়ে মারা হোক। যাতে করে বুঝতে পারে আগুনের পোড়া যন্ত্রণা কত কষ্টের। আমার মেয়ে মাংস নিয়ে কবরে যেতে পারেনি। আমার মেয়ে পানি পানি বলে চিৎকার করেছে, পানি খেতে পারেনি। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনলে অন্য কোনো মায়ের বুক এভাবে খালি হবে না।’



 

Show all comments
  • সাহেল ২৩ অক্টোবর, ২০১৯, ৭:০৪ পিএম says : 0
    মানুষ মনে করে হান্নামের শাস্তি ভোগের পর সকল মুসলমান জান্নাতেে যা। কিন্তু খুনি কখনও জান্নাতেে যাবে না যদি তার বিচার সঠিক না হয়। তাই আমিও মনে করি খুনিদের পুড়িয়ে মেরে মুসলিম হিসেবে জান্নাতে যাবার একটাসুযোগদেয়াযেতেপা।
    Total Reply(0) Reply
  • Mamun Shekh ২৩ অক্টোবর, ২০১৯, ১০:৩৩ পিএম says : 0
    এই মামলার রায় শুনার জন্য দেশের ১৮ কোটি মানুষ অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে ন্যায্য বিচারটা যেন হয় সেটাই আমাদের কাম্য
    Total Reply(0) Reply
  • Munna ২৪ অক্টোবর, ২০১৯, ৮:২৮ এএম says : 0
    আমি ও নুসরাতের মায়ের সাথে এক মত,,,................দেরকে ও জনগনের সামনে হাত পাউ বেধে আগুনে পুড়িয়ে মৃৃৃৃত্যূদন্ড দেওয়া হোক,,বাংলাদেশের নাগরিক হিসাবে এটা আমার দাবি,,তাহলে ভবিষ্যতে আর কোন মানুষ এ ধরনের জগন্য কাজ করতে সাহস পাবে না,,,
    Total Reply(0) Reply
  • Anam ৩০ অক্টোবর, ২০১৯, ১২:৩৮ এএম says : 0
    Agun e poriya mara hok..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নুসরাতের মা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ