Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে শম্ভু চরণ দাসের উপর হামলার মূল আসামী শাহিন গ্রেফতার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৫:৩০ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়ন মৎস্যজীবী সমিতির সভাপতি শম্ভু চরণ দাসের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দায়েরকৃত মামলার মূল আসামী শাহিনুর রহমান শাহিন (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে গোবিন্দগঞ্জ থানা পুলিশ বগুড়া থেকে তাঁকে গ্রেফতার করে।

একটি বেসরকারি টেলিভিশনের অনুসন্ধানী প্রতিবেদনে গোবিন্দগঞ্জ উপজেলার সরকারি পুকুর ইজারা প্রদানে অনিয়মের বিষয়ে সাক্ষাৎকার দেয়ার অপরাধে সন্ত্রাসী শাহিনুর রহমান শাহিন ও তাঁর সহযোগীরা কৌশলে গত ১৯ অক্টোবর কোচাশহর বাজারে ডেকে নিয়ে শম্ভু চরণ দাসকে বেদম মারপিট করে। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহত শম্ভু চরণকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাপতালে ভর্তি করে দেয়। পরদিন গোবিন্দগঞ্জ উপজেলা পূজা উদ্যাপন পরিষদের এবং উপজেলা হিন্দু- বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় আসামী শাহিনুর রহমান ওরফে শাহিন ১২জনকে আসামী একটি মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় এ পর্যন্ত এজাহারভুক্ত ৫ আসামীকে গ্রেফতার করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ