Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

উপজেলা আছে কিন্তু সেখানে আদালত নেই: জিএম কাদের

ইনকিলাব রিপোর্ট | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৬:২১ পিএম

গ্রামীণ জনপদের উন্নয়নে উপজেলা পদ্ধতির পূর্ণাঙ্গ বাস্তবায়ন এখন সময়ের দাবি। উপজেলা আদালতের মাধ্যমে বিচার ব্যবস্থা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ। এখন উপজেলা আছে কিন্তু সেখানে আদালত নেই। ফলে গ্রামীণ জনগণ প্রকৃত উপজেলার সুফল থেকে বঞ্চিত হচ্ছে।’- জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এসব কথা বলেছেন।

জিএম কাদের আজ বুধবার তার বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে উপজেলা দিবস উপলক্ষে জাতীয় পার্টি আয়োজিত এক আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় এ কথা বলেন।

তিনি বলেন, সেসময় উপজেলা কার্যক্রম একটি মডেল হিসেবে মর্যাদা লাভ করেছিল। উপজেলাকে নিয়েই আমরা এগিয়ে যাবো- আগামী দিনের সমৃদ্ধির পথে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু,সুনীল শুভ রায়,এস.এম. ফয়সল চিশতী, আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ছাত্রসমাজের সদস্য সচিব ফয়সল দিদার দিপু, শ্রমিক পার্টির সিনিয়র সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ শান্ত, ঢাকা মহানগর দক্ষিণের সহ সভাপতি এস.এম. সোবহান প্রমুখ। বাসস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন