Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

টেকনাফে ১৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৬:২৭ পিএম

টেকনাফের বিজিবি জওয়ানরা দমদমিয়া এলাকায় নাফ নদীতে অভিযান চালিয়ে ৪ লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার করেছে। উদ্ধার করা ইয়াবার মূল্য প্রায় ১২ কোটি ৯০ লাখ টাকা বলে জানা গেছে।

২৩ অক্টোবর (বুধবার) ভোর ৩টার দিকে হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকায় নাফ নদীর কিনারায় কেওড়া বনে অভিযান চালিয়ে এই ইয়াবা গুলো উদ্ধার করে বিজিবি সদস্যরা।

বিজিবি ২ ব্যাটালিয়ন ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, মিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান পাচার হয়ে আসার সংবাদে তার নিজের নেতৃত্বে বিজিবিরি একটি দল দমদমিয়া হাজির খাল এলাকায় অবস্থান নেয়।

একপর্যায়ে ৪-৫ জন লোককে নাফ নদী সাঁতরিয়ে আসতে দেখে বিজিবি জওয়ানরা চ্যালেঞ্জ করলে তারা দ্রুত কেওড়া বনের ভিতর পালিয়ে যেতে সক্ষম হয়। পরবর্তীতে সেখানে তল্লাশী চালিয়ে ৪ লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ইয়াবা ব্যাটালিয়ন সদর দপ্তরে জমা রাখা হয়েছে। এর মূল্য প্রায় ১৩ কোটি টাকা।



 

Show all comments
  • Shahjahan Sarkar ( From Germany) ২৩ অক্টোবর, ২০১৯, ৮:২২ পিএম says : 0
    সবাই জানতে চায় এই রহস্যের পিছনে কি আছেI প্রায় সময় ওনারা বলেন এত কোটি অত কোটির ইয়াবা আটকI কিন্তু অল্পের জন্য দুর্বৃত্ত পালিয়েগেছেI ইয়াবা আটক চোরাকারবারি দের ও দেখা গেছে কিন্তু ধরা সম্বভ হয় নাই বনে পালিয়ে গেছে এটা কোনো বাচ্চা ও বিশ্বাস করবে না I আমার মোতে ওদের এই লুকুচুরি প্রকাশ করা উচিৎ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ