Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৬ নভেম্বর ২০১৯, ০১ অগ্রহায়ণ ১৪২৬, ১৮ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

শুধু গোসলের জন্য লাখ টাকা খরচ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৬:২৯ পিএম

মানুষের বিভিন্ন রকমের শখ থাকে। কারও দামি গাড়ি কেনার শখ, কারও আবার দামি গয়নায় শখ। বিশ্বের নানা প্রান্তে এমন শৌখিন মানুষের অভাব নেই। কিন্তু পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী মহম্মদ জহুরের স্ত্রী কামালিয়া জহুর শুধুমাত্র গোসলের জন্য লাখ লাখ টাকা খরচ করেন।

৩৯ বছরের কামালিয়া জন্মসূত্রে ইউক্রেনিয়ান। পেশায় এক জন মডেল ও গায়িকা। তার আসল নাম নাতালিয়া শারেনকোভা। ২০০৩-এ মহম্মদ জহুরের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তিনি নাম বদলে কামালিয়া জহুর হন। তাদের দুই কন্যাসন্তান রয়েছে। আরাবেলা ও মিরাবেলা। কামালিয়া-মহম্মদের বাংলোয় মোট ১০টি ঘর রয়েছে। ২২ জন পরিচারক যা দেখোশোনা করেন। এদের বার্ষিক প্রায় ২ কোটি ৫০ লাখ টাকা। বিলাসবহুল লাইফস্টাইল আর অদ্ভুত শখের জন্য বেশ চর্চিত কামালিয়া। বছরে নাকি তিনি শপিং করেন প্রায় ৬০ লাখ টাকার। কামালিয়া যে ঘড়িটি পরেন তার দাম ৫০ লাখ টাকারও বেশি। চশমা পরেন ৫ লাখ টাকার।

এ তো গেল তার দামি জিনিস কেনা ও পরার শখ। কিন্তু তার আরেকটি অদ্ভুত শখ রয়েছে। সেটি হল বিলাসবহুল গোসল। গোসলের জন্য আমরা পানি ব্যবহার করি। কিন্তু পানি দিয়ে গোসল মোটেই পছন্দ নয় কামালিয়ার। এ কাজে পানির পরিবর্তে শ্যাম্পেন ব্যবহার করেন তিনি। প্রতি দিন গোসলের জন্য ৬ হাজার টাকারও বেশি দামের ২০-৩০ বোতল শ্যাম্পেন খরচ করেন তিনি। যার বাবদ লাখেরও বেশি ব্যায় হয় তার একদিনের গোসলে।



 

Show all comments
  • Yourchoice51 ২৪ অক্টোবর, ২০১৯, ৯:৫০ এএম says : 0
    এধরণের জীবন যাপন মোটেই ইসলাম সম্মত নয়। মহান আল্লাহ তায়ালা এই মহিলা এবং তার স্বামীকে হেদায়াত দান করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইংল্যান্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ