Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে মহিলাসহ চার মাদক ব্যবসায়ী আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৬:৩৮ পিএম

নগরীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক নারী ইয়াবা ব্যবসায়ীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। সোমবার রাত ১১টায় তালতলাস্থ হোটেল গ্রীন গার্ডেন ও জিতু মিয়ার পয়েন্ট সংলগ্ন এলাকা থেকে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় ৮৮ পিস ইয়াবা ট্যাবলেট।

আটককৃতরা হলো বরিশালের গৌরনদীর ধানডোবা এলাকার হাবিবুর রহমানের ছেলে মো. রিয়াজ উদ্দিন (৩৫), ঢাকার কেরানীগঞ্জের পার্গেনডেরা এলাকার মৃত আমজাদ ফকিরের মেয়ে পারভীন বেগম (৩৫), সুনামগঞ্জের তাহিরপুরের পাটাবুকা এলাকার মো. বাবুল মিয়ার ছেলে মো. আব্দুল্লাহ (২৯) এবং কিশোরগঞ্জের কটিয়াদি গুইচ্ছাহাটা এলাকার তমির মিয়ার ছেলে শোয়েব (১৮)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা বলেন, আটকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে গতকাল আদালতে প্রেরণ করা হলে বিচারক তাদের কারাগারে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ