Inqilab Logo

ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতিরজনককে নিয়ে তিন খানের ভিডিও বার্তা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৭:৪২ পিএম

রাষ্ট্রীয় নানা আয়োজনে উদযাপন করা হচ্ছে ভারতের জাতিরজনক মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী। এতে এবার ভিন্নভাবে সামিল হয়েছেন বলিউড তারকারা। যাদের মধ্যে আছেন তিন খান- আমির, শাহরুখ ও সালমান। এছাড়া অংশ নিয়েছেন অভিনেতা রণবীর কাপুর, ভিকি কুশল, অভিনেত্রী আলিয়া ভাট, কঙ্গনা রৌনত ও সোনম কাপুর।

মূলত ক্যামেরার সামনে এসে গান্ধীর বিভিন্ন দর্শন তুলে ধরছেন তারা। রাষ্ট্রীয় আয়োজনের অংশ হিসেবে মহাত্মা গান্ধীর উদ্দেশ্য করে বিশেষ ভিডিও তৈরি করেছেন ‘লাগে রাহো মুন্না ভাই’খ্যাত পরিচালক রাজকুমার হিরানি। এই ছবির গল্পটিও ছিল মহাত্মা গান্ধীকে দর্শন নিয়ে।

এদিকে সম্প্রতি ‘রাজকুমার হিরানি ফিল্মস’ নামের ইউটিউব চ্যানেলে ভিডিও প্রকাশ করা হয়। এক মিনিট ৪০ সেকেন্ডের ভিডিওটিতে হিন্দি ভাষায় গান্ধীর কথাগুলো তুলে ধরা হয়েছে। ব্যাকগ্রাউন্ডে চলতে থাকে ‘বন্দে মাতরম’ সংগীতের আবহ। ভারত সরকারের সহায়তায় নির্মিত ভিডিওচিত্রটি ইতোমধ্যে সাড়ে তিন লাখের মতো ভিউ হয়েছে।

ভিডিও লিঙ্ক 



 

Show all comments
  • Dr.Harun Ur Rashid ১০ নভেম্বর, ২০১৯, ১২:২৯ পিএম says : 0
    Khander joy houk
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ